আখতার হামিদ সিদ্দিকীর ইন্তেকালে জামায়াতের শোক

  20-11-2017 01:31AM

পিএনএস ডেস্ক: জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পীকার আখতার হামিদ সিদ্দিকীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

রোববার জামায়াতের ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এই শোক প্রকাশ করেন।দলটির কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম স্বাক্ষরিত এক শোকবাণীতে এ তথ্য জানানো হয়।

শোকবাণীতে জামায়াত আমির বলেন, “জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পীকার জনাব আখতার হামিদ সিদ্দিকীর ইন্তেকালে জাতি একজন দেশপ্রেমিক ও উদার গণতান্ত্রিক মনোভাবাপন্ন রাজনীতিবিদকে হারালো। তিনি জাতির বিরাট খেদমত করে গিয়েছেন।

আমি তার রূহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি মহান আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।”

শোক সংবাদ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন রংপুর জেলা নিবাসী ডা. মো. জয়নাল আবেদীন ৭০ বছর বয়সে আজ (১৯ নভেম্বর) সকালে কারাবন্দী অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যা’সহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। মরহুমের লাশ পরিবার-পরিজনদের নিকট হস্তান্তরের পর দাফন কাজ সম্পন্ন করা হবে।

শোকবাণী
জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন রংপুর জেলা নিবাসী ডা. মো. জয়নাল আবেদীনের কারাগারে বন্দী অবস্থায় ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

রোববার দলটির কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম স্বাক্ষরিত অন্য এক শোকবাণীতে এ তথ্য জানানো হয়।

শোকবাণীতে তিনি বলেন, “কারাগারে বন্দী অবস্থায় ডা. মো. জয়নাল আবেদীনের ইন্তেকালের এ ঘটনা অত্যন্ত দুঃখজনক। জালেম সরকার তাকে বিনা দোষে অন্যায়ভাবে কারাগারে বন্দী করে রেখে যথোপযুক্ত সুচিকিৎসার সুযোগ না দিয়ে নিঃসঙ্গ ও অসহায় অবস্থায় তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।”

তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন। এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন