কোরিয়ান প্রসাধনীতে ১০% ছাড় - ব্যবসা-বাণিজ্য - Premier News Syndicate Limited (PNS)

কোরিয়ান প্রসাধনীতে ১০% ছাড়

  

পিএনএস ডেস্ক: চোখের নিচে কালো দাগ দূর করতে কোরিয়ার তৈরি মিসকিন ব্র্যান্ডের ‘গোল্ড ডায়মন্ড আই প্যাচ’র জুড়ি নাই। মুখমণ্ডলের ত্বক সজীব রাখে একই ব্র্যান্ডের ‘গ্লোড ডাইমন্ড হাইড্রোকল ফেস মাস্ক’। এ পণ্য দুটি ২০১৬ সালের শ্রেষ্ঠ প্রসাধনীপণ্য হিসেবে পুরস্কারপ্রাপ্ত- দাবি কর্তৃপক্ষের।

কোরিয়া থেকে আমদানি করা এসব পণ্য মিলছে এবারের বাণিজ্য মেলার ফরেন প্রিমিয়াম প্যাভিলিয়ন নম্বর- ১১ তে। এখানে রয়েছে বিভিন্ন ধরনের হারবাল প্রসাধনী। মেলা উপলক্ষে সব ধরনের পণ্যে দেয়া হচ্ছে ১০ শতাংশ ছাড়।

এসব পণ্য কি আসলে কোরিয়া থেকে আমদানি করা- এমন প্রশ্নের উত্তরে ‘কোরিয়া কালেকশন’র পরিচালক দিপ শাহা বলেন, ‘আমরা গত ১২ বছর ধরে কোরিয়া থেকে এসব পণ্য আমদানি করি। ১০ বছর ধরে বাণিজ্য মেলায় অংশগ্রহণ করছি। আমাদের বিরুদ্ধে কোনো ধরনের অভিযোগ নেই। আমাদের পণ্য কখনো কেউ খারাপ বলে প্রমাণ দিতে পারেননি। আগামীতেও পারবে না।’

দিপ শাহা বলেন, সানপ্রটেকশন শ্যাম্পু, স্কিন থেরাপি, ব্রেস্ট ক্রিম ও ফেসওয়াশ, চুল ওঠা বন্ধ করা ও চুলের সুস্বাস্থ্য নিশ্চিতে তেল, বডি লোশন এবং বিভিন্ন ধরনের ক্রিম সরাসরি কোরিয়া থেকে আমদানি করে বড় বড় শপিংমলে ডিস্ট্রিবিউট করি। এবারের মেলা উপলক্ষে প্রচারের জন্য এসব পণ্যে ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের প্রতিষ্ঠানের নাম এসএস ট্রেড ইন্টারন্যাশনাল। অফিস- ১০/এইচ, তলারবাগ, মিরপুর-১, ঢাকা। এখন পর্যন্ত কোনো গ্রাহক তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ আনেননি বলেও দাবি করেন তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech