‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ - ব্যবসা-বাণিজ্য - Premier News Syndicate Limited (PNS)

‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’

  

পিএনএস ডেস্ক: ফ্যাশন সচেতন তরুণীদের জন্য সু খবর নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’। শুক্রবার রাজধানীর যমুনা ফিউচার পার্কে অনলাইন শপটির একটি বুথ উদ্বোধন করা হয়েছে। ফলে পিউরিটির গ্রাহকরা সরাসরি আউটলেট থেকে তাদের পছন্দের হিজাব কিনতে পারবেন।

সন্ধ্যায় হিজাবইস্তা ফ্যাশন ইস্তার প্রতিষ্ঠাতা ও 'পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর নামরাতা খান এর মালিকানাধীন 'এক্সক্লুসিয়া' শপের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠিত হয়। এই শপেই পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের একটি বুথ উদ্বোধন করা হয়েছে।

এক্সক্লুসিয়া শপ এর স্বত্বাধিকারী নামরাতা খান বলেন, পিউরিটি হিজাব ওয়ার্ল্ড কখনো কাউকে তাদের নিজেদের প্রোডাক্ট বিক্রি করতে অনুমতি দেয় না। যেহেতু আমি 'পিউরিটি হিজাব ওয়ার্ল্ড' এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তাই আমি আমার শপে পিউরিটির হিজাব বিক্রির জন্য একটি বুথ দিয়েছি। এছাড়াও হিজাবইস্তা ফ্যাশনইস্তার নিজস্ব ডিজাইনের স্কার্ফ পাওয়া যাবে এই শপে।

নামরাতা বলেন, এক্সক্লুসিয়ার বুথে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের নিজস্ব ডিজাইনের কটন-পিউর কটন হিজাব, তার্কিস কটনের পার্টি হিজাব, ব্রাইডাল হিজাব পাওয়া যাবে।

পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী নুসরাত চৌধুরী বলেন, শখের বশে ২০১১ সালে শুরু করি অনলাইন শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’। যাত্রা শুরুর পর থেকে বৈচিত্র্যময় নানা ধরনের হিজাব কালেকশনের জন্য অনলাইন এই হিজাব শপটি ফ্যাশন সচেতন তরুণীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সেই সঙ্গে পিউরিটির গ্রাহক সংখ্যাও বেড়েছে অনেক। তাই গ্রাহকদের অনুরোধে আমরা পিউরিটির প্রথম বুথ ওপেন করেছি। এখন থেকে গ্রাহকরা সরাসরি যমুনা ফিউচার পার্কের এক্সক্লুসিয়া শপ থেকে পিউরিটির হিজাবগুলো পাবেন।

নুসরাত বলেন, আমরা ব্র্যান্ডিংকে অধিক গুরুত্ব দেই। তাই চাইলেই কাউকে আমাদের প্রোডাক্ট বিক্রির অনুমতি দেওয়া হয়না৷ নামরাতা খান পিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাই তার নিজস্ব শপ এক্সক্লুসিয়াতে পিউরিটির প্রথম বুথ ওপেন করা হলো। গ্রাহকদের চাহিদা অনুসারে ভবিষ্যতে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের নিজস্ব শো রুম দেওয়ার ইচ্ছা রয়েছে বলে জানান তিনি।

পরে কেক ও ফিতা কেটে এক্সক্লুসিয়া শপ ও পিউরিটি হিজাব ওয়ার্ল্ড এর বুথ উদ্বোধন করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech