নোয়াখালীর সোনাইমুড়িতে মার্সেলের শোরুম উদ্বোধন

  

পিএনএস : নোয়াখালী জেলার সোনাইমুড়িতে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম ব্র্যান্ড বাজার ইলেকট্রনিক্স।

এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। বুধবার (১৮ জুলাই ২০১৮) শোরুমটির উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনাইমুড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, পৌর সেচ্ছাসেবক লীগের আহ্ববাহক আবু সায়েম। এছাড়াও উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডাইরেক্টর হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডাইরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র এসিস্ট্যান্ট ডাইরেক্টর নূরুল ইসলাম রুবেল এবং ডিস্ট্রিবিউটর ইমন হোসেনসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দর্শকদের আনন্দ দেয়ার জন্য উপস্থিত ছিলেন বিখ্যাত কৌতুক শিল্পী আবু হেনা রনি। অনুষ্ঠানে আবু হেনা রনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের অনাবিল আনন্দ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম।

সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শিগগিরই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।-প্রেস বিজ্ঞপ্তি


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech