মত বদলে এবার মেসিকে সেরা বললেন পেলে!

  

পিএনএস ডেস্ক: কিছুদিন আগে ফুটবলের রাজা পেলে ক্রিশ্চিয়ানো রোনালদোকে সেরা বলেছিলেন। এক মাসের মধ্যেই মত বদলে ফেলে তিনি ঘোষণা করলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিই সেরা ফুটবলার। ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালে দেশের হয়ে বিশ্বকাপ জেতা সাবেক এই তারকা এক সাক্ষাতকারে বলেছেন, মেসির সঙ্গে খেলার সুযোগ পেলে তিনি তা ছাড়তেন না।

গাজেত্তা দেল্লো স্পোর্তকে দেওয়া সাক্ষাতকারে পেলে বলেন, 'সেরার প্রশ্নে আমি লিওনেল মেসিকে বেছে নেব। সে দক্ষ খেলোয়াড়। গোল করতেও পারে আবার গোলে অবদান রাখে। পাস দেয়, ভালো ড্রিবল করে। যদি আমরা একসঙ্গে এক দলে খেলতাম, তাহলে প্রতিপক্ষ দলকে দুই খেলোয়াড়কে নিয়ে ভাবতে হতো, একজনকে নিয়ে নয়। বর্তমানে মেসি সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড়।'

এক দশক ধরে মেসি-রোনালদোর মাঝে এই শ্রেষ্ঠত্বের লড়াই হয়ে আসছে। গত এক মাস আগেই পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে সেরা বলেছিলেন ক্যারিয়ারে ১২৮১ গোল করে সর্বোচ্চ গোলের গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডধারী পেলে। তিনি বলেছিলেন, 'বর্তমানে বিশ্বের সেরা খেলোয়াড় ক্রিস্তিয়ানো রোনালদো। আমার মনে হয় সে-ই সেরা। কারণ, সে অনেক বেশি ধারাবাহিক। তবে অবশ্যই আপনি মেসিকে ভুলে যেতে পারেন না। কিন্তু সে স্ট্রাইকার নয়।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন