যমুনা ফিউটার পার্কে সাকো ওয়াচের শোরুম

  


পিএনএস : এশিয়ার বিখ্যাত শপিংমল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টের জোন ডি’তে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে সুইজারল্যান্ডের বিখ্যাত ঘড়ি কোম্পানি ওমেগা ওয়াচের বাংলাদেশে একমাত্র পরিবেশক সাকো ওয়াচ।

যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টের জোন ডি’তে শনিবার বিকেলে সাকো ওয়াচের নিউ এক্সক্লুসিভ এ শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

স্বাগত বক্তব্যে সাকো ওয়াচের চেয়ারম্যান আতিকুর রহমান বলেন, দেশের মানুষের হাতে ভাল ঘড়ি তুলে দেওয়ার জন্য ১৯৫৪ সাল থেকে সাকো ওয়াচ কোম্পানি পৃথিবীর সবচেয়ে উন্নত প্রযুক্তির ঘড়ি প্রস্ততকারক দেশ সুইজারল্যান্ডের ঘড়ি আমদানি করে বাংলাদেশে বাজারজাত করে ভোক্তাদের চাহিদা পূরণ করে আসছে। ১৯৮২ সাল থেকে ওমেগা ওয়াচের একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে বাংলাদেশে বাজারজাত করছে সাকো ওয়াচ কোম্পানি।

এছাড়াও মন্ট ব্যালেন্সের হাতঘড়ি ও কলম, ট্যাগ হিউর, বউম এন্ড মারসিয়ার, রেমন্ড ওয়েল, টিটোনি, রোমারসহ অন্যান্য সুইচ ঘড়ির একমাত্র পরিবেশক সাকো ওয়াচ।

তিনি আরও বলেন, দেশের মানুষের চাহিদার কথা বিবেচনা করে যমুনা ফিউচার পার্কেও সাকো ওয়াচের শোরুম খোলা হলো। এছাড়া বায়তুল মোকাররম, বনানী ইকবাল সেন্টার ও বসুন্ধরা সিটিতে সাকো ওয়াচের শোরুম আছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থ্যতার কারণে তিনি আসতে পারেননি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও এফবিসিসিআই’র পরিচালক আব্দুল হক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রেসিডেন্ট আলতাফ মাহমুদ, সাবেক রাষ্ট্রদূত জামিল মজিদ, বিশিষ্ট সাংবাদিক মাহমুদ হাফিজ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech