ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেপ্তার ৫

  

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুর সদর উপজেলার বেড়িরমাথা নামক এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি অটোরিক্সা ছিনতাইকালে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করছে সদর থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে আকাশ,শাহাদাত,আলী রাজ,নাজির মোল্লা ও সেলিম। তাদের সবার বাড়ি ঢাকার সাভার বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের বেড়ির মাথা নামক এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি সিএনজি অটোরিক্সাকে থামায় ছিনতাইকারীরা। এসময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই শুরু করে তারা।
এক পর্যায়ে সিএনজি অটোরিক্সার চালক সবুজকে অস্ত্র ঠেকিয়ে সিএনজির চাবি তাদের হাতে নিয়ে চালকের মুখে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে সিএনজিটি নিয়ে যায়।

এসময় সিএনজির চালক সবুজ তার গাড়ির মালিককে ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে সদর থানা পুলিশকে খবর পেয়ে বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালায়। এক পর্যায়ে সদর থানার এসআই কবির হোসেন ও এএসআই সারোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ মজচৌধুরীরহাট এলাকায় অভিযান চালিয়ে ওই ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি ছিনতাইকালে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই আন্ত:জেলা ছিনতাই চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে দ্রুত আইন মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech