প্রেমিকের সঙ্গে রাত কাটাতে ছাত্র হলে ছাত্রী, অতঃপর....!

  

পিএনএস ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলে ছাত্রদের রুম থেকে এক ছাত্রীকে আটক করেছে সাধারণ শিক্ষার্থীরা ও পুলিশ। গত মঙ্গলবার রাত ১১টার দিকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। প্রেমিকের সঙ্গে রাত কাটাতে সবার চোখ ফাঁকি দিয়ে ছাত্র সেজে ওই ছাত্রী হলে প্রবেশ করে বলে জানা গেছে।

সূত্র মতে, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ওই ছাত্রী (দ্বিতীয় বর্ষ) তার নিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থীর সাথে রাত ৮টার সময় প্যান্ট শার্ট পরে গেটে দায়িত্বরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে হলে প্রবেশ করে। বিষয়টি আশেপাশে রুমে জানাজানি হলে রাত ১১টার দিকে ওই ছাত্রীকে আটক করা হয়।

এদিকে রাবির ছাত্র হলে ছাত্রী প্রবেশের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের মাঝে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়েছে। ছাত্রদের সুবিধার্থে ছুটির সময়ও হল খুলে রাখার সুযোগ কাজে লাগিয়ে ছাত্র হলে ছাত্রী প্রবেশের সঙ্গে জড়িত ওই দুই যুগলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার জোর দাবি উঠেছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন শীতকালীন ছুটি থাকায় কোনো ব্যবস্থা গ্রহণ সম্ভব হচ্ছে না। তবে হল প্রভোস্টকে বিষয়টি জানানো হয়েছে। ক্যাম্পাস খুললে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech