অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন জাপার মেয়র প্রার্থী

  12-01-2018 02:16PM

পিএনএস ডেস্ক: অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে গেলেন জাতীয় পার্টির (জাপা) খুলনা সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী হিসেবে পরিচিত এস এম মুশফিকুর রহমান (সজল)। সজল খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার আবাসিক এলাকার ৩ নং রোডের ৩১৫ নং বাড়ির বাসিন্দা মৃতঃ আতিয়ার রহমানের ছেলে।

জানা গেছে, বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গত ৮ অক্টোবর স্বামী গোলাম সরোয়ার বাপ্পী বাদী হয়ে তার স্ত্রী হুমায়রা আহমেদ জিনিয়াকে ভাগিয়ে নেওয়ার অভিযোগে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে গত ১৬ নভেম্বর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপর থেকেই মুশফিক আত্মগোপনে রয়েছেন।

সোনাডাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ মমতাজুল হক জানান, মুশফিকুর রহমানের নামে তার থানায় বরিশাল আদালতের গ্রেপ্তারির পরোয়ানার একটি কপি এসেছে। তাকে পুলিশ খুঁজছে। তবে, খোঁজ নিয়ে জানা গেছে মুশফিক এখন ঢাকায় অবস্থান করছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি মুশফিক বাদীর স্ত্রী জিনিয়ার পূর্বপরিচিত। এ জন্য মুশফিক প্রায় তাদের বাসায় যাতায়াত করতো। এ সুযোগে মুশফিক তার স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। তারই ধারাবাহিকতায় গত ১৭ আগস্ট বিকেল ৩টায় তার স্ত্রী বাদীর নিজ বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার কথা বলে মুশফিকের হাত ধরে অজানায় পাড়ি জমায়। পরে বাদী তার স্ত্রীকে অনেক স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

স্বামী বাপ্পী বলেন, ‘মুশফিক এখন তাকে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে। এ জন্য তিনি নিরাপত্তাহীনতায় ভূগছেন।’ এ ছাড়াও বাপ্পী গত ৫ নভেম্বর খুলনার পুলিশ কমিশনারের কাছে মুশফিকুর রহমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেন। ওই আবেদনে উল্লেখ করা হয়, গত ২৯ আগস্ট মুশফিক ও তার লোকজন বাপ্পীকে মারধর করে হত্যার চেষ্টা করে।

এ ব্যাপারে খুলনা মহানগর জাপার যুগ্ম আহবায়ক সৈয়দ খায়রুল ইসলাম বলেন, ‘মুশফিকুর রহমান প্রায় ৪/৫ মাস খুলনায় অনুপস্থিত। তার সাথে কোন যোগাযোগ নেই। তবে মানুষের মুখে শুনেছেন, মুশফিকের নামে মামলা রয়েছে। এ জন্য তিনি খুলনায় আসছেন না।’

জাপার আরেক নেতা যুগ্ম আহবায়ক মোল্যা শওকত হোসেন বলেন, ‘তিনি অনেকদিন খুলনায় আসছেন না। তবে কেন আসছেন না তা তার জানা নেই।’

এ বিষয়ে এসএম মুশফিকুর রহমান জানান, জিনিয়া এখন তার স্ত্রী। তার সাবেক স্বামী মামলা করেছে কি না জানা নেই। তবে তিনি রাজনৈতিক ও ব্যবসার কাজে ব্যস্ত থাকায় খুলনা আসছেন না। আগামী এক সপ্তাহ পর তিনি খুলনা আসবেন। তবে জিনিয়ার স্বামী গোলাম সরোয়ার বাপ্পীর মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে কি-না তাও তিনি জানেন না বলে জানান।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন