বরিশালে র‌্যাবের অভিযানে ৮৩৭পিস ফেন্সিডিল আটক

  20-01-2018 06:28PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালে ৮৩৭ বোতল ফেন্সিডিলসহ এক জনকে আটক করেছে র‌্যাব-৮ সদস্যরা। এ সময়ে আকিজ গ্রুপের (রেজি: নং ঢাকা মেট্রো ট-১৪- ৯৩১৩) একটি কার্ভার ভ্যানও জব্দ করা হয়।

গত শুক্রবার রাতে বরিশাল পটুয়াখালী সড়কের নলছিটির দপদপিয়া জিরোপয়েন্ট এলাকা থেকে ড্রাইভারকে আটক করা হয়। আটককৃত মোঃ রাসেল(২১) যশোরর বেনাপোল পোট থানার অর্ন্তভূক্ত গাতিপাড়া গ্রামের মোঃ সোলাইমান ওরেফে ছলেমানের ছেলে।

র‌্যাব-৮ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্ত্বিতে শুক্রবার রাতে বরিশাল-পটুয়াখালী সড়কের মাদক বিরোধী অভযান পরিচালানা করে। এ সময়ে বরিশাল-পটুয়াখালী সড়ক দিয়ে আকিজ ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যানে করে মাদক জাতীয় দ্রব্য ঝালকাঠি জেলার নলছিটিতে প্রবেশ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাব আভিযান চালায়। পরবর্তীতে ওই ভ্যানটি তল্লাশি করা হলে সেটির ভেতরে প্যাকেট করা অবস্থায় ৮৩৭ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

আটক রাসেলকে জিঞ্জাস বাদ করা হলে সে একজন মাদক ব্যবসায়ী বলে র‌্যাবে-৮ এর কাছে স্বিকার করেছে। রাসেল বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবারাহ করে থাকে বলে র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন জানান। এ ঘটনায় আটকৃতর বিরুদ্ধে নলছিটি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন