কমিউনিটি সেন্টারে মাদক-জুয়ার আসর থেকে আটক ৪

  22-01-2018 08:26AM



পিএনএস ডেস্ক: কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের বিতর্কিত অবকাশ কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার আসর থেকে চারজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। আটকদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক নুরুল আবছারও রয়েছেন। আটক দুজনকে ১০ হাজার টাকা করে জরিমানা ও একজনকে পাঁচদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলির নেতৃত্বে রবিবার (২১ জানুয়ারি) রাত ৮টার দিকে এ অভিযান চালানো হয়। অভিযানে রামু থানার উপ-পরিদর্শক একরামসহ পুলিশ সদস্যরাও অংশ নেন।

স্থানীয়রা জানান, জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ের পার্শবর্তী এ কমিউনিটি সেন্টারে দীর্ঘদিন মাদক, জুয়া ও নারীদের নিয়ে অবৈধ কার্যকলাপ চলছিল। স্থানীয়রাও এসব আসরে গিয়ে চরম নৈতিক অধপতনের দিকে ধাবিত হওয়ায় এলাকাবাসী বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন আকস্মিক এ অভিযান চালায়।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি জানিয়েছেন, অভিযানে চারজনকে আটক করা হয়। এদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক আবছার ও সেখানে বেড়াতে আসা জহিরকে ১০ হাজার টাকা করে জরিমানা এবং সদর উপজেলার ঈদগাঁওর ইসলামাবাদ এলাকার মৃত আবদুল জলিলের ছেলে মোহাম্মদকে পাঁচদিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন