আখাউড়ায় ২৫৬ বোতল ফেনসিডিলসহ আবদুল মালেককে আটক

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আখাউড়া উপজেলায় ২৫৬ বোতল ফেনসিডিল ও ইস্কফ সিরাপসহ আবদুল মালেক নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার উপজেলার মসজিদপাড়া থেকে অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের একটি দল তাকে আটক করে।

মসজিদপাড়া এলাকায় ইউনুছ মিয়ার ভাড়া বাড়িতে ফেনসিডিল মজুদ রেখে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই মাদক ব্যবসায়ী চক্রের ওপর র্যাবের গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার চন্দন দেবনাথ ও এএসপি জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে একটি আভিযানিক দল সকালে আখাউড়া উপজেলা সদরের মসজিদপাড়া এলাকায় অভিযান চালায়।

আখাউড়া উপজেলায় ২৫৬ বোতল ফেনসিডিল ও ইস্কফ সিরাপসহ আবদুল মালেক নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)অভিযান চলাকালে মাদক বিক্রেতা আবদুল মালেকের ভাড়া বাসা থেকে ১৫৬ বোতল ফেনসিডিল ও ১০০ বোতল ইস্কফ সিরাপ উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক বিক্রেতা মালেককে আট করে তাকে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech