প্রেমে রাজি না হওয়াই ছেলের মুখ ঝলসে দিলো মেয়ে!

  17-03-2018 08:51AM

পিএনএস ডেস্ক: জামালপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাহমুদুল হাসান মারুফ নামে এক তরুণের এসিডে ঝলসে দিয়েছে ক্ষুব্ধ তরুণী।

শুক্রবার ১৬ মার্চ সদর থানায় ভাবনা আক্তার রিয়া ও তার মা হাসি বেগমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের আটক করেছে পুলিশ। আক্রান্ত মাহমুদুল হাসান মারুফ সদরের পৌর এলাকার রশিদপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম জানান, সদরের রশিদপুর এলাকার মারুফ নামে এক কলেজছাত্র এসিডের শিকার হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মারুফকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী বাদশা মিয়ার মেয়ে রিয়া। তাদের মধ্যে মাঝেমাঝে ফোনে কথাও হতো। বৃহস্পতিবার ১৫ মার্চ রাতে এক বন্ধুকে নিয়ে রিয়াদের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলো সাইফুল ইসলাম। এ সময় রিয়া তাকে বাড়ির ভেতরে ডেকে নিয়ে ঘরের ভিতরে বৈদ্যুতের ত্রুটি সারাতে বলেন। তখন বিদ্যুৎ না থাকায় দিনের বেলায় ঠিক করে দেবে বলে চলে আসতে চায় মারুফ। এ সময় ক্ষিপ্ত হয়ে অন্ধকারে এসিডে ছুড়ে মারলে মারুফের মুখমন্ডল ঝলসে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন