অপহৃত শিশু উদ্ধারসহ ৪ অপহরনকারী গ্রেফতার

  22-03-2018 10:25PM

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : গাজিপুরের টঙ্গী থেকে অপহৃত চার বছরের শিশু মো: রাজুকে আটদিন পর বৃহস্পতিবার ভোর রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দক্ষিন চাঁদখানা সারোভাষা এলাকা থেকে উদ্ধার করা হয়। অপহরনে সহায়তার অভিযোগে গ্রেফতার করা হয় ৪ জনকে। এরা হলো, বহির উদ্দিন, আমজাদ হোসেন, মোস্তাফিজার রহমান ও মশিউর রহমান। সকলের বাড়ি দক্ষিন চাঁদখানা সারোভাষা এলাকায়।

নীলফামারী র্যাব-১৩ কোম্পানী কমান্ডার মোতাহার হোসেন জানান, ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার সূর্যকোনা গ্রামের শাহেদ মিয়া স্ত্রী মনিরা আক্তার ও ৪ বছরের শিশু পুত্র মো: রাজুকে নিয়ে গাজীপুরের টঙ্গিতে বাস করেন। শাহেদ মিয়া পেশায় রং মিস্ত্রি এবং তার স্ত্রী মনিরা আক্তার একজন গার্মেন্টস কর্মী। গত ১৫ মার্চ তাদের ৪ বছরের শিশু পুত্র মোঃ রাজু বাসা থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে মনিরা আক্তার গত ১৭ মার্চ টঙ্গী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

মনিরা আক্তারের সহকর্মী নীলফামারীর দক্ষিন চাঁদখানা সারোভাষা গ্রামের মোস্তাকিম মোবাইল ফোনে শিশু রাজুকে অপহরনের কথা জানিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। অনুসন্ধানে তাদের অবস্থান নীলফামারীর চাঁদখানা সনাক্ত হলে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতার করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন