কালীগঞ্জে চেয়ারম্যান হত্যা চেষ্টা মামলার র্শীষ সন্ত্রাসী রুবেল আটক

  13-04-2018 08:40PM

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের বাহাদুশাদী ইউনিয়নের হত্যা, চুরি, চীনা প্রকৌশলীদের মারধর ও বাহাদুশাদী ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্ঠার মামলায় ওয়ারেন্ট প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী ডন রুবেলকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে আটকৃত সন্ত্রাসীকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এস আই আলাল উদ্দিন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাহাদুশাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের একাাধীক মামলার আসামী নাজিমউদ্দিনের ছেলে, বাদশা পরিবহনের চালক, সন্ত্রাসী কর্মকন্ডে বাহাদুশাদী স্বেচ্ছাসেবকলীগ থেকে বহিস্কিৃত নেতা, এ.বি.এল কোম্পানির চায়না প্রকৌশলীকে মারধর (এস.আই মুজিব), চুরি (এস.আই বেলাল), কাউছার হত্যা মামলার আসামী, বাহাদুশাদী ইউপি চেয়ারম্যান শাহবুদ্দিন আহাম্মেদ হত্যা চেষ্ঠার ১৬৮/১৬ নং মামলা(এস.আই শফিকুর রহমান), ও ওয়ারেন্ট প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী কামরুজ্জামান রুবেলকে বৃহস্পতিবার গভীর রাতে আটক করেছি। সে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে নিজে ডন সেজে জনসাধারণকে আতংঙ্কের মাঝে রাখার অভিযোগ পাওয়াগেছে।

গাজীপুর ডিবি পুলিশ উপ পরিদর্শক এস.আই শফিকুর রহমান এ বিষয়ে বলেন, কাউছার হত্যা মামলায় সে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। এবং বাহাদুশাদী ইউপি চেয়ারম্যান শাহবুদ্দিন আহাম্মেদ হত্যা চেষ্ঠার ১৬৮/১৬ নং মামলায় ওয়ারেন্ট প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী কামরুজ্জামান রুবেল জড়িত বিষয়টি জানতে পেরেছি। আমরা রিমান্ডের জন্য বিজ্ঞ-আদালতে আবেদন করে তাকে জিজ্ঞাসাবাদ করলে গোপন তথ্য বেড়িয়ে আসবে বলে আমি মনে করি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন