পাইকগাছায় ১০০ টাকার জন্য প্রাণ গেল যুবকের

  

পিএনএস,খুলনা: খুলনার পাইকগাছায় মোবাইল মেরামত করা ১০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে রাসেল (২২) নামে এক যুবক নিহত ও ২জন আহত। এলাকায় বিক্ষোভ মিছিল, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত রাসেল গোপালপুরের ক্যান্সার আক্রান্ত মতলেব সরদারের একমাত্র ছেলে।

জানা গেছে, উপজেলার মঠবাটী গ্রামের মো. আলী মোল্লার পুত্র শফিকুল মোল্লা কিছুদিন আগে নতুন বাজারস্থ প্রতিবন্ধী শামীমের মোবাইলের দোকান থেকে ১টি মোবাইল মেরামত করে ১০০ টাকা বাকী রাখে।

শনিবার (১৪এপ্রিল) বিকেলে দোকান কর্মচারী রাসেল শফিকুলের কাছে পাওনা টাকা চাইলে দু’পক্ষ তর্কে জড়িয়ে পড়ে এক পর্যায়ে শামীম ঘনিষ্টরা জড়ো হয়ে শফিকুলকে মাথায় আঘাত করে গুরুতর আহত করে তারা এলাকা ত্যাগ করে। এ খবর পেয়ে শফিকুলের বাড়ীর লোকজন নতুন বাজারে ছুটে এসে কাউকে না পেয়ে মঠবাটীর ইসলাম মোল্লা, শাহাবুদ্দীন মোল্লাগংরা দোকান কর্মচারী রাসেলের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পাইকগাছা হাসপাতালে ও পরে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে খুলনা সার্জিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়। এ মৃত্যুর খবরে রবিবার সন্ধ্যায় নতুন বাজার এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে।

ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, প্রতিপক্ষের আঘাতে আহত রাসেলের মৃত্যুর খবর শুনেছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech