ইভটিজিং এ বাধা দেয়ায় মামাকে কুপালো সন্ত্রাসীরা

  16-04-2018 01:08PM

পিএনএস ডেস্ক:মাদারীপুর সদর উপজেলার, পুলিশ সুপার কার্যালয়ের পূর্বপাশে শকুনি লেকপাড়ে রোববার বেলা ১১টায় ‘ইভটিজিং’ এর প্রতিবাদ করায় হামিম খান ও শাহিন সরদার নামে দুইজন বৈশাখী মেলার মধ্যে গুরুত্বর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে সোমবার সকালে একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাদারীপুর সদর থানার পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, হামিম ও শাহিন সরদার বৈশাখী মেলার মাঝে একটি কসমেটিক্স এর দোকান নিয়ে ব্যবসা করছে। রোববার সকালে রিপন খানের বোনের মেয়ে ও তার কয়েক বান্ধবী মেলার স্টল ঘুরে দেখার জন্য আসে। পক্ষান্তরে শহরের বাগেরপাড় এলাকার আলামিন হাওলাদারের ছেলে অন্তর হওলাদার ও অমিত হওলাদার এদের বন্ধু আশিক ও জুলহাসসহ কিছু বখাটে ছেলে রিপনের ভাগ্নীকে উদ্দেশ্য করে বাজে কথা বলে। এই বিষয়টা কসমেটিক্স দোকানে থেকে বের হয়ে রিপনের ছোট ভাই হামিম প্রতিবাদ করলে, বখাটেরা চলে যায়।

ঘটনার কিছুক্ষণ পরে স্থানীয় কতিপয় সন্ত্রাসীদের নিয়ে পুনরায় মেলার মাঠে প্রবেশ করে রিপনের ছোট ভাইকে অন্যলোক দিয়ে দোকান থেকে ডেকে নিয়ে রামদা, স্যানদা দিয়ে এলোপাতারী ভাবে কুপিয়ে গুরুতর জখম করে। দোকানের সহযোগী শাহিন সরদার ও পাশের কয়েক দোকানের লোকজন মিলে আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

হামিম এর বড় ভাই ও ইভটিজিং এ স্বীকার ছাত্রীর মামা রিপন খান বলেন, আমি ঐ বখাটে সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করছি।

দোকানের আহত শাহিন সরদার জানান, অপরিচিত এক লোক কথা বলার জন্য ডেকে দোকান থেকে হামিমকে বের করে। কিন্তু কিছু বুঝে উঠার আগেই পরিকল্পিতভাবে আসা বখাটে সন্ত্রাসী অন্তর, অমিত, আশিক, জুলহাস সহ ১০/১২জন রামদা, স্যানদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হামিমকে গুরুতর জখম করে। এতে হামিমের দুইপা, হাতসহ একাধিক স্থানে কোপ লাগে। প্রায় শতাধিক সেলাই দিতে হয়েছে। আমি বাধা দিতে গেলে সন্ত্রাসীদের কোপ আমার হাতেও লাগে।

আমার ভাবতে অবাক লাগে এসপি অফিসের দেওয়ালের পাশেই বৈশাখী মেলার বিশাল আয়োজন করা হয়েছে। এ মেলায় আইন -শৃংখলা বাহিনী সার্বক্ষনিক দায়িত্ব পালন করে। তবুও কেন এই ঘটনা ঘটলো ? তাহলে আমাদের নিরাপত্তা কোথায়? এরকম হলে আগামীতে মেলার স্টল বেশীরভাগ খালি থাকবে। এ ঘটনায় জড়িত সকল সন্ত্রাসী বখাটেদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. কামরুল হাসান জানান, এব্যাপারে সোমবার সকালে একটি মামলা হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে আসমীদের গ্রেফতার করবো।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন