সিদ্ধিরগঞ্জে জামায়াতের সাবেক আমীরসহ গ্রেফতার ২ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

সিদ্ধিরগঞ্জে জামায়াতের সাবেক আমীরসহ গ্রেফতার ২

  

পিএনএস : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে থানা জামায়াতের সাবেক আমীরসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে, সাহরী ও ইফতারের সময়সূচীসহ বিপুল সংখ্যক 'হ্যান্ডবিল' উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের সাবেক আমীর ও জেলা জামায়াতের রোকন আব্দুল্লাহ আল বাকী (৭২) ও আবুল কালাম আজাদ (৪২)। ১১ মে শুক্রবার রাত ১২টায় সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকার হক সুপার মার্কেটস্থ সিটি প্রিন্টিং প্রেস নামে ওই প্রিন্টিং প্রেসের দোকান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবুল কালাম আজাদ ওই প্রিন্টিং প্রেসের মালিক। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের (নং-৩০) করেছে।


সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সাত্তার মিয়া জানান, গোপন সংবাদের সূত্রধরে থানার নয়াআটি মুক্তিনগর এলাকার হক সুপার মার্কেটস্থ সিটি প্রিন্টিং প্রেসে অভিযান চালায়। এসময় পুলিশ বেশ কিছু সরকারী বিরোধী ৪ পৃষ্টা সম্বলিত হ্যান্ডবিল ৩ হাজার ৮শত কপি, সাহরি ও ইফতারের সময়সূচী ৩ হাজার ৫শত কপি, রমজানের সিলেবাস ৩ হাজার কপি ও যাকাত সম্পর্কিত ছোট হ্যান্ডবিল ১ হাজার ৬শত কপি উদ্ধার করা হয়। এসময় সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের সাবেক আমীর ও জেলা জামায়াতের রোকন আব্দুল্লাহ আল বাকী ও ওই প্রেসের মালিক আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় একে অপরের সহযোগীতায় অপরাধ সংগঠনের অভিযোগে সন্ত্রাস বিরোধী আইনের ২০০৯ (সংশোধনী) ২০১৩ এর ১০/১১/১২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech