কালীগঞ্জে জুয়াড়িসহ আটক ৭

  04-06-2018 05:41PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় তিন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে টাকা ও তাস উদ্ধার করা হয়।

সোমবার সকালে উপজেলার সাখাতী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এদিকে একই সময়ে উপজেলার বৈরাতী, সাখাতী ও চলবলা এলাকা থেকে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামীকে আটক করেছে পুলিশ।

পরে সোমবার দুপুরে ওই তিন জুয়াড়ি ও ওয়ারেন্ট ভুক্ত আসামীদের জেলহাজতে প্রেরন করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সাখাতী এলাকার মৃত জনাব আলীর পুত্র শাহাজান আলী(৫৩), মৃত আয়নালের পুত্র সাবেদ আলী(৩৮), মৃত মজিদুলের পুত্র আতিকুল ইসলাম(২৩) এবং একই উপজেলার বৈরাতী এলাকার খলিলুর রহমানের পুত্র সরিফুল ইসলাম(৫৪), সাখাতী এলাকার গফুরের পুত্র গুলজার হোসেন(৩৪), চলচলা এলাকার হোসেন আলীর বড় পুত্র জিয়াউর রহমান(৪০) ও ছোট পুত্র ওবায়েদুল ইসলাম(৩০)।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, সোমবার সকালে উপজেলার সাখাতী এলাকায় ওই তিন জুয়াড়ি প্রকাশ্যে জুয়া খেলতেছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসর থেকে ওই তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে। অপরদিকে একই সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভিবিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সরিফুল, গুলজার, জিয়াউর ও ওবায়েদুলকে আটক করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় ওই তিন জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ওই তিন জুয়াড়িসহ ওয়ারেন্ট ভুক্ত আসামীদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন