৬ বছরের শিশুকে চোখ বেঁধে ধর্ষণের অভিযোগ

  09-06-2018 08:48PM

পিএনএস : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা কাপাশহাটি গ্রামে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর ধর্ষক একই গ্রামের আইয়ুব আলীর ছেলে আসিফ পলাতক রয়েছে। বর্তমানে নির্যাতিতা শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিতার মা জানান, বিকেলে কাঁঠাল খাওয়ানোর লোভ দেখিয়ে ওই শিশুকে বাড়ি নিয়ে যায় আসিফ। পরে পাশের ঠাকুরবাড়ি বাঁশ বাগানে নিয়ে চোখ বেঁধে শিশুটিকে নির্যাতন করে পালিয়ে যায়। শিশুটি বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ছে রাতে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: অপুর্ব কুমার সাহা বলেন, রাতে ধর্ষণের কেস নিয়ে একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে। রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, নির্যাতনের শিকার শিশুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়েছি। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন