কিশোরগঞ্জে জাল টাকা তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ১

  

পিএনএস, কিশোরগঞ্জে থেকে সংবাদদাতা : জেলার নিকলী উপজেলায় জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ সুমন আহামেদ (২০) নামে এক জনকে গ্রেফকার করেছে র‌্যাব। গোপন সংবাদেও ভিত্তিতে রোববার রাতে উপজেলার আলিয়াপাড়া বড়কান্দা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক হওয়া সুমন আহামেদের কাছ থেকে ১৬টি একশত টাকার জাল নোট ও জাল টাকা ছাপানোর কাজে ব্যবহৃত কালার প্রিন্টার উদ্ধার করা হয়। আটক সুমন আহাম্মদ করিমগঞ্জ উপজেলার দড়ি গাংগাটিয়া গ্রামের মহরম আলীর ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (কোম্পানী অধিনায়ক) লে. এম শোভন খান, (এস), বিএন জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে একটি চক্র জাল টাকা তৈরি ও বাজারজাত করার চেষ্টার গোপন সংবাদ পেয়ে রোববার রাতে নিকলী উপজেলার আলিয়াপাড়া বড়কান্দা এলাকায় কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় জাল নোট তৈরি চক্রের সক্রিয় সদস্য সুমন আহামদকে ছাপানো জাল টাকা ও জাল টাকা ছাপানোর কাজে ব্যবহৃত কালার প্রিন্টারসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে নিকলী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech