কসবায় ৫ বছরের শিশু ধর্ষণের শিকার

  23-06-2018 03:24PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়ার জেলা কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের লতুয়ামোড়া গ্রামে ১৯ বছর বয়সী প্রতিবেশী যুবক কর্তৃক এক সৌদি প্রবাসীর পাঁচ বছরের শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন পাকা ভবনের ভেতরে নির্জন স্থানে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় বুধবার সকালে শিশুটিকে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে। শিশুটি এখন সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর প্রতিবেশী কাউসার পলাতক রয়েছে। সে ঐ গ্রামের মোশাররফ হোসেন বাবুলের ছেলে ও স্থানীয় চন্ডিদ্বার উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

এদিকে, এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় শিশুটির বাবা মনিরুজ্জামান সেলিম। জেলা সদর হাসপাতালে তিনি বলেন, পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে কাউসার তার শিশু কন্যাকে নির্মাণাধীন ভবনের ভেতরে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির ক্রমাগত চিৎকারের শব্দ শুনতে পেয়ে তার মা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এরই মধ্যে কাউসার পালিয়ে যায়। পরে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপেঙ্ েভর্তি করা হলে সেখানকার চিকিৎসকরা জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন