ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৫ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৫

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের বাদুরতলা এলাকায় ঘরে ঢুকে হাজী মোহম্মদ মহসীন কলেজের এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রাম মহানগর হাকিম আদালত। তারা হলেন মো. মহিউদ্দিন, সাইমুন ইসলাম শাকিব, আসিফ ইকবাল, রাজবির হোসেন নয়ন ও মোশারফ হোসেন আকাশ। এ ঘটনায় সেহেজাদ তারেক নামে এক আসামি পলাতক।

নগরীর চকবাজার থানার ওসি আবুল কালাম বলেন, এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় পাঁচ আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। অপর এক আসামি পলাতক আছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, নগরীর বাদুরতলায় একটি ভবনের চতুর্থ তলায় বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার জন্য গৃহশিক্ষকের কাছে প্রাইভেট পড়তেন ওই ছাত্রী। এ নিয়ে স্থানীয় বখাটেরা তরুণীকে প্রায় সময়ই উত্যক্ত করতো। গত ৯ জুলাই বিকেল সাড়ে চারটায় বিষয়টি শিক্ষক ও তার এক বন্ধুকে বাসায় ডেকে এনে জানান।

এ সময় স্থানীয় বখাটেরা ডিবি পরিচয় দিয়ে বাসায় প্রবেশ করে। তারা শিক্ষক ও তরুণীর বন্ধুকে একটি কক্ষে আটকে রাখে। পরে তারা তরুণীটিকে ধর্ষণ ও তা মোবাইলে ধারণ করে। এ ঘটনায় তরুণীটি চকবাজার থানায় মামলা দায়ের করলে পুলিশ পাঁচ যুবককে গ্রেফতার করে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech