দিনাজপুরে বীরগঞ্জে ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

দিনাজপুরে বীরগঞ্জে ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

  

পিএনএস, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মামাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ ভাগিনা সহ দুই জনকে গ্রেফতার করেছে।

১৬ জুলাই সোমবার দুপুর সাড়ে ১২ টার সময় বীরগঞ্জ উপজেলার ৮ নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মৃত রহিম উদ্দিনের পুত্র আব্দুল হাই (৬৫) কে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ভোগনগর ইউপি চেয়ারম্যন ও বীরগঞ্জ থানার এস.আই নরেন জানায়, দুপুর সাড়ে ১২ টার দিকে আব্দুল হাইয়ের তিনটি ছাগল বাড়ীর পাশে প্রতিবেশী ভাগিনা জালাল উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেনের নার্সারিতে ঢুকে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায় দুই পরিবারের মধ্যে ঘটনা ছড়িয়ে পড়লে শুরু হয় হাতা হাতি। এ সময় মোফাজ্জল হোসেন বাড়ী থেকে বটি নিয়ে এসে আব্দুল হাইয়ের পেটে কোপ দেয়। এতে ঘটনা স্থলেই আব্দুল হাই মারা যায়। এ সময় এলাকাবাসী মোফাজ্জল হোসেন(২৪) কে আটক করে রাখে।

সংবাদপেয়ে বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহম্মেদ এর নেতৃত্বে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আব্দুল করিমের পুত্র আব্দুস সাত্তার(৪৮) কে গ্রেফতার করে। এলাকাবাসী মোফাজ্জল হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করে।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ শাকিলা পারভীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাত দন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech