নাসিরনগরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

নাসিরনগরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিনগরে উপজেলা ধর্ষণের চেষ্ঠা মামলায় ১ আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে নাসিরনগর থানা পুলিশ। গ্রেপ্তার হওয়াব্যক্তির নাম মোঃ ফরিদ মিয়া(৩৫)। ঘটনাটি ঘটেছে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামে। এ বিষয়ে ভিকটিমের স্বামী মোঃ সাজাহান মিয়া বাদী হয়ে ১৭ জুলাই নাসিরনগর থানার মামলা নং-২০, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী-২০০৩ এর ৯ (৪) (খ) ৩০ ধারা মামলা দায়ের করে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুড়িশ্বর গ্রামের মৃত সানু মিয়ার পুত্র সাজাহান মিয়ার সাথে দাঁতমন্ডল গ্রামের হাজেরার প্রায় ১৬ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের গর্ভে ১টি ছেলে ও ৩টি মেয়ে সন্তান রয়েছে। পেটের দায়ে সাজাহান মিয়া ঢাকা থেকে বিভিন্ন ব্যবসা বানিজ্য করে। মাঝে মাঝে বাড়ীতে আসে।

আসামী প্রতিবেশী মৃত আব্দুল কাদিরের ছেলে ফরিদ মিয়া (৩৫) একজন লম্পট, নারী লোভী ও সন্ত্রাসী প্রকৃতির লোক। ফরিদ মিয়া দীর্ঘদিন যাবৎ বাদীর স্ত্রী হাজেরা বেগমকে কু-প্রস্তাব দিয়ে আসছে। হাজেরা কু-প্রস্তাবে রাজী না হলে তাকে প্রাণ নাশের হুমকি দেয় ফরিদ। ঘটনার ১ সপ্তাহ পূর্বেও হাজেরাকে কু-প্রস্তাব দেয় ফরিদ। ফরিদের ভয়ে হাজেরা বেগম তার পিত্রালয় দাঁতমন্ডলে চলে যায়। সেখানে গিয়েও রক্ষা পায়নি হাজেরা বেগম (৩৪)। ১৫ জুলাই রাত অনুমান ৯ ঘটিকার সময় ফরিদ মিয়া হাজেরার পিত্রালয়ে গিয়ে ঘুমের ঘরে সুকৌশলে প্রবেশ করে হাজেরাকে ঝাপটে ধরে কাপড় চোপড় খুলে বিবস্ত্র করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় হাজেরার চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে আসামী ফরিদকে হাতেনাতে ধরে ঘরের ভিতর আটক রেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আসামী ফরিদকে উদ্ধার করে থানা নিয়ে আসে।

নাসিরনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফর মামলার সত্যতা নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech