পায়ুপথে রাখা ইয়াবা পাচারকালে যুবক গ্রেফতার - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

পায়ুপথে রাখা ইয়াবা পাচারকালে যুবক গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : কুমিল্লায় পায়ুপথে ইয়াবা পাচারকালে এক হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ।

শনিবার(২১ জুলাই) সকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি ইসমাইল (২৮) কক্সবাজারের টেকনাফ উপজেলার সাতঘরিয়াপাড়া (পশ্চিম) মধ্যম হ্ণীলা এলাকার আবু সুফিয়ানের ছেলে।

পুলিশ জানায়, মাদক ও চোরাচালানবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে শনিবার সকাল ৭টায় দেবপুর ফাঁড়ি পুলিশ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে রাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়।পুলিশের চেকপোস্ট দেখে এক যুবক বাস থেকে নেমে হেঁটে চেকপোস্ট এলাকা অতিক্রমকালে পুলিশ ওই যুবককে আটক করে। এ সময় পুলিশ যুবকের নাম, ঠিকানা ও বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করলে সে এলোমেলো কথা বলতে থাকে।

এতে পুলিশ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে জানায় কক্সবাজারের টেকনাফ থেকে কিশোরগঞ্জের ভৈরবে যাচ্ছিল।

দেবপুর পুলিশ ফাঁড়ির সামনে পুলিশের চেকপোস্ট দেখে দেবপুর বাজারে বাস থেকে নেমে হেঁটে চেকপোস্ট পার হয়ে অন্য একটি গাড়িতে করে ভৈরবে যাবে। আটক ইসমাইল একপর্যায়ে জানায় তার পায়ুপথে ভেতর ইয়াবা ট্যাবলেট আছে।

দেবপুর ফাঁড়ির এসআই শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,পরে পুলিশ মো. ইসমাইলকে দেবপুর ফাঁড়ির কম্পাউন্ডে এনে তার পায়ুপথে রাখা বিশেষ কায়দায় সাদা রঙের পলিথিন বের করে। পলিথিন খুলে ভেতরে সর্বমোট এক হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech