বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  30-07-2018 09:23AM

পিএনএস ডেস্ক : ঝালকাঠির নলছিটিতে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জোর করে তাঁকে ভ্রূণ নষ্ট (গর্ভ নষ্ট) করার ওষুধ খাওয়ানো হয়। গুরুতর অসুস্থ হয়ে পড়লে ওই ছাত্রীকে শনিবার (২৯ জুলাই) রাতে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে অভিযুক্ত শ্রীরামপুর গ্রামের সাইদুল ইসলাম (২৫) গা ঢাকা দিয়েছে। সাইদুল ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর পরিবার জানায়, ঈদের আগে প্রতিবেশী সাইদুল ইসলামের ঘরে যায় ওই ছাত্রী। ঘরের ভেতর কেউ না থাকার সুযোগে জোর করে একটি কক্ষে আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে সাইদুল। পরে ছাত্রীটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে সে। ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে ভ্রুণ নষ্ট করার ওষুধ খাওয়ায় সাইদুল।

এতে রক্তক্ষরণ শুরু হলে ছাত্রীটিকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ অবস্থায় বিয়ের দাবি জানালে ধর্ষক সাইদুল ইসলাম অস্বীকার করে। বিষয়টি জানাজানি হলে সাইদুল এলাকা ছেড়ে পালিয়ে যায়।

নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সালেম মিয়া বলেন, ওই ছাত্রীর পরিবারের মৌখিক অভিযোগ শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হাসপাতালে গিয়ে ছাত্রী ও তাঁর পরিবারের সঙ্গেও কথা বলেছি। অভিযুক্তকে আটক করার চেষ্টা করা হচ্ছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন