নামকরা ঘরোয়া হোটেলে বাসি খাবার বিক্রি

  31-07-2018 07:42AM

পিএনএস ডেস্ক: কয়েক দিনের বাসি খাবার বিক্রি করছে মহাখালীর নামকরা ঘরোয়া হোটেল। এছাড়া প্রতিষ্ঠানটি নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি করছে করছে। এসব অভিযোগে ঘরোয়া হোটেলকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার রাজধানীর মহাখালী এলাকায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটিকে এ জরিমানা করা হয়। এদিন অধিদফতর পক্ষ থেকে রাজধানীর গুলশান ও মহাখালী এলাকায় পৃথক ৩টি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকায় ১৩টি প্রতিষ্ঠানকে মোট এক লাখ ৯৯ হাজার টাকা জরিমানা করা হয়।

এর মধ্যে মহাখালীর সিপি ফাইভ স্টারকে ৮ হাজার টাকা, অরিয়ন হোটেলকে ১০ হাজার টাকা, রসকে ৮ হাজার টাকা, গ্লোব কনফেকশনারিকে ১০ হাজার টাকা, গুলশানের সিপি ফাইভ স্টারকে ১০ হাজার টাকা, মধুবন সুইটসকে ১৫ হাজার টাকা, রুবেল কনফেকশনারিকে ১০ হাজার টাকা, হোসেন বেকারি অ্যান্ড কনফেকশনারিকে ২০ হাজার টাকা, অনন্যা বেকারিকে ৮ হাজার টাকা, গ্লোব ফার্মেসিকে ১০ হাজার টাকা, মুসলিম হোটেলকে ২৫ হাজার টাকা, ঘরোয়া হোটেলকে ৫০ হাজার টাকা এবং গ্রান্ড ফুডকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, ইন্দ্রানী রায় এবং জান্নাতুল ফেরদাউস। এ সময় সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১ ও ১১ এর সদস্যরা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন