জামালপুরে কিশোরী ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

  02-08-2018 10:29PM

পিএনএস : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবশুর এলাকায় হতদরিদ্র পরিবারের ১২ বছরের এক কিশোরী ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার মদনেরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।বুধবার বিকালে চরভবশুর এলাকার হতদরিদ্র পরিবারের ১২ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে একটি ঘর নিয়ে একই এলাকার শফিকুল ইসলাম ধর্ষণ করে। এসময় ওই কিশোরীর চিৎকারে তার মামাতো ভাই অনন্ত ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধারের চেষ্টা করে। শফিকুল তাকে হকি স্টিক দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ হাসপাতালে পরে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে কিশোরীর অবস্থার অবনতি হলেই চিকিৎসকরা রাতেই তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এখনও তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পরিবারের সদস্য।

এই পাশবিক যৌন নির্যাতনের ঘটনায় দেওয়ানগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর আসমা বেগম বাদী হয়ে শফিকুলকে আসামি করে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা করেন। পুলিশ সকালে উপজেলার মদনের চর এলাকা থেকে শফিকুলকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদের পর কোর্টে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন দেওয়ানগঞ্জ থানার অফিসার ওসি একেএম আমিনুল হক।

শফিকুল ইসলামকে আদালতে হাজির করার পর তাকে জেলহাজতে পাঠানো হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন