বরিশাল র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ৩ বিক্রেতা গ্রেপ্তার

  04-08-2018 07:33PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরে ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি টিম। এসময় তাদের কাছ থেকে একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা ১২টার দিকে গ্রেপ্তারের বিষয়টি ইমেল বার্তায় নিশ্চিত করেছে র‌্যাব বরিশাল সদর দপ্তর। প্রেপ্তারকৃতরা হলেন,বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের আদর্শ সড়ক এলাকার বাসিন্দা মৃত হায়দার আলী খানের ছেলে মো. মতিয়ার রহমান (৩০) ঝালকাঠির ভাউলকান্দা গ্রামের আবুল হোসেনের ছেলে বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের আদর্শ সড়ক এলাকার ভাড়াটিয়া বাসিন্দা মো. রাহাদ হোসেন (৩৫) এবং একই ঝালকাঠীর নলছিটি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে মো. রফিকুল ইসলাম।

বরিশাল র্যাব সদর দপ্তর জানিয়েছে,শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে ২৫ বোতল ফেন্সিডিল, নগদ ১০ হাজার ৫০০ টাকা ও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই মাদক বিক্রেতা বলে র্যাবের কাছে স্বীকার করেছেন। এই ঘটনায় বরিশাল র্যাবের ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন