কাপাসিয়ায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেফতার ৩

  06-08-2018 09:04PM

পিএনএস, কাপাসিয়া প্রতিনিধি : গাজীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে কাপাসিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে আলোচিত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গাজীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আবু রেজা মেহেদী হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল রোববার দুপুরে কাপাসিয়া কলেজ রোড থেকে সজিব ঘোষ (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করে। সে বানারহাওলা গ্রামের সুকুমল ঘোষের পুত্র। তার কাছ থেকে সেবনের উপকরনসহ ২ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে। পরে উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর বাজার থেকে লিটন সরকার (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ২০ পিস ইয়াবা বড়ি সহ গ্রেফতার করেছে। সে বড়হর গ্রামের আবু সাইদ সরকারের পুত্র।

এছাড়া কাপাসিয়া - টোক সড়কের দরগা বাজার থেকে মানিক মাহমুদ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩০ পিস ইয়াবা বড়িসহ গ্রেফতার করেছে। সে উপজেলার বারিষাব ইউনিয়নের নরসিংপুর গ্রামের আফাজ উদ্দিনের পুত্র। গ্রেফতারকৃতদের কাপাসিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে গাজীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আবু রেজা মেহেদী হাসান ও এস আই সাইফুল ইসলাম বাদী হয়ে পৃথক ৩ টি মামলা (নং- ৪, ৫, ৬, তারিখ- ৫/৮/২০১৮) দায়ের করেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন