সাতক্ষীরা সীমান্তে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  08-08-2018 03:24PM

পিএনএস ডেস্ক : সাতক্ষীরায় সীমান্ত থেকে ১২শ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার সকালে সদর উপজেলার পদ্মশাখরা সীমান্তের আশা সমিতির মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাক্তার মহিয়ুর ইসলাম ওরফে ময়ুর ডাক্তারের ছেলে মোহন (৩২), একই উপজেলার রঘুনাথপুর গ্রামের সঞ্জয় মোড়লের ছেলে ইসমাইল হোসেন দ্বীপ (৩৩) ও বৈচনা গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে আসাদুল ইসলাম (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহারিয়ার হাসান জানান, পদ্মশাখরা সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান দেশের ভিতরে আসছে- এমন সংবাদে তার নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্তের আশা সমিতির মোড় এলাকায় ওই তিনজনকে আটক করে চ্যালেঞ্জ করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে আটক মোহনের বিরুদ্ধে ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের ওই কর্মকর্তা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন