কচুয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং এর দায়ে ভ্রাম্যমান আদালতের যুবকে জরিমানা - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

কচুয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং এর দায়ে ভ্রাম্যমান আদালতের যুবকে জরিমানা

  

পিএনএস, (আফাজ উদ্দিন মানিক) কচুয়া : কচুয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে ভ্রাম্যমান আদালত মোবারক হোসেন (২০) নামের এক যুবকের ১০ হাজার টাকা জরিমানা করেছে।

জানাযায়, উপজেলার রহিমানগর বি,এ,বি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে এলাকার যুবক সাকিব, মোবারক ও তুহিনের নেতৃতে ৬-৭ জন যুবক গত বুধবার (৮ আগষ্ট) দুপুরের দিকে (বিদ্যালয়ের বিরতির সময়ে) শ্রেণীকক্ষে ঢুকে নানা প্রলোভন দেখিয়ে বিদ্যালয় থেকে বের করে নেয়ার চেষ্টা করে। এ সংবাদ পেয়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা তাদেরকে আটক করার জন্য পরিকল্পনা চালায়। এ পরিকল্পনায় অন্যান্য যুবকরা দ্রুত দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও উপজেলা নোয়াগাঁ গ্রামের মোবারক হোসেনকে শিক্ষার্থীরা ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা ম্যাজেষ্ট্রেট রুমন দে’র নেতৃত্বে বিদ্যালয়ের অফিস কক্ষে ভ্রাম্যমান আদালত বসে। আদালত মোবারককে দন্ড বিধি ৫০৯ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করে।

এ সময় উপস্থিত ছিলেন-কচুয়া উপজেলা একাডেমীক সুপার ভাইজার আহসানুল হক, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহিন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech