মোরেলগঞ্জে ছেলের হাতে পিতা খুন

  11-08-2018 04:42PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ছেলের দায়ের কোপে খুন হয়েছেন পিতা ইউনুস হাওলাদার (৭৫)। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের জিউধরা গ্রামে। ঘাতক ছেলে লাল মিয়া হাওলাদার(৫২) কে পুলিশ আটক করেছে।

লাল মিয়া সমকালকে জানায়, তার মা, রওশন আরা বেগমের সঙ্গে তার স্ত্রী বিউটি বেগমের সঙ্গে ঝগড়া হলে বিউটি বেগম তার ভাই পলাশ শিকদারকে জানায়। পলাশ শিকদার গত শুক্রবার তাদের বাড়িতে এসে তার মাকে মেরে গুরুত্বর আহত করে। শুক্রবারই তার মা রওশন আরাকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় লাল মিয়া বাড়িতে ছিলেননা।

শুক্রবার রাতে তিনি বাড়িতে এসে শনিবার সকালে এ নিয়ে লাল মিয়ার বাবার সঙ্গে কথা বলার এক পর্যায় উত্তেজিত হয়ে ঘরে থাকা দাও দিয়ে ঘাড়ে একটি কোপ দেয়। এতেই তিনি ঘটনা স্থলে নিহত হয়। ঘটনার পরে লাল মিয়া দৌড়ে জিউধরা গোড়ার বাজার পর্যন্ত পৌছে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জস্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন