টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  

পিএনএস ডেস্ক: কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৯ হাজার ৯৫৮ পিস ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার সন্ধ্যা ৬টার দিকে হ্নীলার লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক ও ইয়াবা জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীর কুলগাঁও এলাকার মুহাম্মদ সুলতানের ছেলে মো. হাবিবুর রহমান (২৯) ও কক্সবাজারের ইসলামপুর নাপিতখালীর বাঁশকাটা এলাকার দীল মোহাম্মদের ছেলে মো. ইউসুফ (৩৫)।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের মো. রফিক মিয়ার বি-ব্লক, ১১৭ নং বাসার সামনে পায়ে চলা রাস্তার কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। এমন সংবাদে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালানো হয়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টাকালে ধাওয়া করে হাবিবুর রহমান ও ইউসুফকে আটক করা হয়। তাদের দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৯ হাজার ৯৫৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উদ্ধারকৃত মালামালসহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech