নবাবগঞ্জে নাশকতার অভিযোগে জামায়াতের আমিরসহ গ্রেফতার ১১

  17-09-2018 03:44PM

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : গত ১৬ সেপ্টেম্বর রবিবার দিবাগত রাত সাড়ে ৯টার সময় দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে থানা এলাকায় বিভিন্ন স্পর্শকাতর ও গুরুত্বপূর্ণ স্থানে নাশকতা ও অর্ন্তঘাত মুলক কর্মকান্ড সহ দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পরিকল্পনার অভিযোগে নবাবগঞ্জ থানা জামায়াতের আমির আবুল কাশেম সহ ১১ জনকে গ্রেফতার করেছে।

উপজেলার শালখুরিয়া ইউনিয়নের কুড়াহার গ্রামের আবুল কাশেমের বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় সেখান থেকে ৩ ফুট লম্বা ১৮ টি বাঁশের লাঠি, ৬টি ককটেল, পেট্রোল ভর্তি একটি প্লাস্টিকের বোতল, ১২টি দিয়াশালায় ম্যাচ বক্স, ও ১টি হেচকো ব্লেড উদ্ধার করা হয়। রাতেই এ ব্যাপারে নবাবগঞ্জ থানার এস আই ফজলার রহমান বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(১)(৩) তৎসহ বিস্ফোরক উপাদানবলী(সংশোধন)আইন ২০০২ এর ৪/৫ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী অফিসার এস আই মিজানুর রহমান জানান গ্রেফতারকৃতরা হলো উপজেলার কুড়াহার গ্রামের মৃত ফজর উদ্দীনের ছেলে মাওঃ আবুল কাশেম(৫৭), শাল্টিমুরাদপুর গ্রামের জসিম উদ্দীনের ছেলে নুরন্নŸী(৩০) ও একই গ্রামের আফসার উদ্দীনের ছেলে শাহিন(৩০), রামপুর বাজারের খলিলুর রহমানের ছেলে মশফিকুর রহমান(৪০),কামারপাড়া গ্রামের মৃত জফির উদ্দীনের ছেলে আঃ রাজ্জাক(৪৫),আফতাবগঞ্জ গ্রামের মেন্নাজুল হক চৌধুরীর ছেলে রিপন চৌধুরী(৪০), কুশদহ (মন্ডলপাড়া)গ্রামের মৃত আঃ ছামাদের ছেলে সাজেদুর রহমান@সাজু(৫০), রঘুনাথপুর(দঃপাড়া)গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম(৩৩) ও একই গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে মাহাবুবুর রহমান(৪৯), দোমাইল গ্রামের মৃত আঃ রহমানের ছেলে রেহেনুর আলম(৩৫) এবং রঘুনাথপুর বাজার গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে কামরুজ্জামান(৪৮)। গ্রেফতারকৃতদের আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন