তানোরে নিজ শয়নকক্ষে নারীকে কুপিয়ে হত্যা

  04-10-2018 04:46PM

পিএনএস, তানোর (রাজশাহী)সংবাদদাতা : রাজশাহীর তানোরে নিজ শয়নকক্ষে জহুরা বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জহুরা বেগমের পুত্রবধু রুমিও (২২) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত বুধবার রাত ৯টার দিকে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের জীতপুর গ্রামে এ ঘটনা ঘটে। লাশ ময়না তদন্তের জন্যে আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেশীরা জানান, জোহরার গলাকাটা লাশ খাটের উপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন তারা। নিহত জোহরা একই গ্রামের হেলাল উদ্দিনের তালাকপ্রাপ্ত স্ত্রী। সে পুত্রবধু রুমি ও নাতি জুঁই(৩)সহ ছেলের বাড়িতে থাকতো। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জে একটি পুবালী ব্যাংকে গার্ডের চাকুরি করে। ঘটনার সময় তার ছেলে বাড়িতে ছিলেন না।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের বাড়ি গিয়ে দেখতে পান ঘরের দরজা খোলা। ঘরের ভেতরে খাটে জোহরা গলাকাটা ও তার পুত্রবধু রুমি রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে তারা থানায় খরব দেয়। নিহত জোহরার লাশের পাশ থেকে একটি ছুরি ও হাঁসুয়া উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন