ময়মনসিংহে আইএমই নম্বর পরিবর্তনকারী ইঞ্জিনিয়ার, হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ৫

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে মোবাইলের আইএমই নম্বর পরিবর্তনকারী ইঞ্জিনিয়ার, হত্যা মামলার আসামী ও মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

বুধবার (১০ অক্টোবর) গ্রেতারকৃতদেরকে পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। তার আগে মোবাইলের আইএমই নম্বর পরির্তনকারী ইঞ্জিনিয়ার নান্দাইলের চর গাংগাইল গ্রামের খোকন মিয়া, গফরগাওয়ে একটি হত্যা মামলার আসামী উথুরী গ্রামের রনি মন্ডল, সদর উপজেলার চরকালিবাড়ি থেকে মাদক ব্যবসায়ী ফজলুল হক ও জসিম এবং সানদিয়া কান্দাপাড়া থেকে গাজা ব্যবসায়ী জবান আলীকে মঙ্গলবার(০৯ অক্টোবর)রাতে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল, ২০ গ্রাম হেরোইন ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

জেলা ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনার সময় মঙ্গলবার দিনগত রাতে পৃথক অভিযানে মোবাইলের আইএমই নম্বর পরির্তনকারী ইঞ্জিনিয়ার নান্দাইলের চর গাংগাইল গ্রামের খোকন মিয়া, গফরগাওয়ে একটি হত্যা মামলার আসামী উথুরী গ্রামের রনি মন্ডল, সদর উপজেলার চরকালিবাড়ি থেকে মাদক ব্যবসায়ী ফজলুল হক ও জসিম এবং সানদিয়া কান্দাপাড়া থেকে গাজা ব্যবসায়ী জবান আলীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল, ২০ গ্রাম হেরোইন ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

জেলা ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, বুধবার (১০ অক্টোবর) গ্রেতারকৃতদেরকে পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকসহ অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে আরও তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech