ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৩৮ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে ৩৮জুয়াড়ি ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম, নগদ টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (০৫ নভেম্বর) গ্রেফতারকৃতদের পৃথক মামলায় ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। তার আগে রবিবার তারাকান্দার পলাশকান্দা ও নগরীর চরপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহকে জুয়া ও মাদকমুক্ত করতে তারাকান্দার রাম গোপালপুর এলাকার পলাশকান্দায় একদল জুয়াড়ি কতৃক জুয়ার আসর বসানোর গোপন খবর পেয়ে রবিবার ডিবি পুলিশ অভিযান চালায়।

এ সময় সাইফুল ইসলাম, এমদাদুল ইসলাম, নুরু মিয়া, মোরশেদ, মজিবর, বাবুল মিয়া, আলমগীর, সাদিকুল, মন্তু মিয়া, লাল মিয়া, নমরুদ, গোলাম হোসেন, আল আমিন, আরিফুল, শহিদুল, শাহারুল ইসলাম, আবুল কালাম, সুমন, ইয়াকুব আলী, মিজান সরকার, দুলাল, রিপন, হক মিয়া, মতিউর, আনারুল, মজিবুর রহমান, তোফাজ্জল, সোহেল, সাইদুল, মোসলেম মিয়া, মুনসুর, উজ্জল, জয়নাল, শাহজাহান, সাইফুল ইসলাম, সোবাহান, দীন ইসলাম ও খোকন মিয়াকে গ্রেফতার করা হয়।

সেইসাথে গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ ২১ হাজার ৬২০ টাকা উদ্ধার করে পুলিশ। পৃথক অপর অভিযানে নগরীর চরপাড়া থেকে মাদক ব্যবসায়ী আঃ হাকিমকে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

সোমবার গ্রেফতারকৃতদের পৃথক মামলায় ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে বলে আরও জানান ওসি ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech