ফুলপুরে ৮০ বোতল এসি ব্লেক মদসহ ব্যবসায়ী আটক

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলপুরে ৮০ বোতল এসি ব্লেক মদসহ মফিজ উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। আটককৃত মুফিজ উদ্দিন ধোবাউড়া উপজেলার কেশিয়াপাড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে।

সোমবার (০৫ নভেম্বর) সকালে ফুলপুর উপজেলার ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের ঠাকুর বাখাই নামক স্থানে ৮০ বোতল মদসহ তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হালুয়াঘাট সীমান্ত থেকে সিএনজি (ময়মনসিংহ-থ, ১১-২০২৪) যোগে ৪ বস্তায় ৮০ বোতল মদ বহন করে ময়মনসিংহের দিকে নিয়ে যাচ্ছিল মফিজ উদ্দিন। গোপন সূত্রের ভিত্তিতে এমন খবর পেয়ে ফুলপুর থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ বদরুল আলম খানের নেতৃত্বে এসআই সাইদুল, এএসআই খোরশেদুল আলমসহ একদল পুলিশ সারারাত বিভিন্ন বাস,কোচ ও সিএনজিতে তল্লাশি চালিয়ে আসছিল। পারে সোমবার সকাল পৌনে ৮টার দিকে ফুলপুর উপজেলার ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের ঠাকুর বাখাই নামক স্থানে ৮০ বোতল মদসহ তাকে আটক করা হয় মুফিজ উদ্দিনকে। এসি ব্লেক জাতীয় প্রতিটি বোতলে মদের পরিমাণ ৭৫০ মিলিলিটার।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ বদরুল আলম খান এ সত্যতা নিশ্চিত করে জানান,৮০ বোতল মদসহ তাকে আটক করার পর সিএনজি থেকে বস্তা নামানোর সময় তিনটি বোতল ভেঙে যায়। আটকৃত ব্যক্তির নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে এল আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech