পাহাড়পুরে মেয়েদের উত্যক্ত করায় আটক ৫

  15-11-2018 07:24AM



পিএনএস ডেস্ক: নওগাঁর বদলগাছীর পাহাড়পুর বৌদ্ধবিহারে ঘুরতে আসা মেয়েদের শ্লীলতাহানি ও উত্যক্ত করায় পাঁচ যুবককে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। বুধবার সন্ধ্যায় পাহাড়পুর বৌদ্ধবিহার থেকে তাদের আটক করে বদলগাছী থানায় সোপর্দ করা হয়।

আটকৃতরা হলেন- বদলগাছী থানার উত্তর রামপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মনিরুল ইসলাম (১৬), দেবরাইল গ্রামের মামুনুর রশিদের ছেলে তারেক মনোয়ার (১৫), জয়পুরহাট জেলার পার্বতীপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে নয়ন হোসেন (১৭), নুরপুর গ্রামের বিদ্যুতের ছেলে আল এলাহী বারী (১৬) এবং ভগবানপুর গ্রামের জিয়াউল ইসলামের ছেলে জাকির হোসেন (১৫)।

পাহাড়পুর ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর গোলাম সারোয়ার হোসেন বলেন, বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের গয়রা-তেঁতুলিয়া গ্রামের ৬/৭ জন মেয়ে পাহাড়পুর বৌদ্ধবিহার দেখে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ফিরছিল। এসময় বিহারের পাশে পাঁচ যুবক মেয়েদের পথরোধ করে জোরপূর্বক গায়ে হাত দেয়াসহ শ্লীলতাহানি করে। পরে মেয়েরা ট্যুরিস্ট পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তাদের আটক করে।

তিনি আরও বলেন, ওই যুবকরা প্রাচীর টপকে বিহারে প্রবেশ করে। তাদের কাজ মেয়েদের উত্যক্ত করা। অভিযোগের ভিত্তিতে তাদের আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় সোপর্দ করা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ঘটনায় থানায় মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন