নাসিরনগরের কুখ্যাত ইয়াবা সম্রাট কামরুলসহ গ্রেপ্তার ১৪

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর উপজেলাসোমবার, গভীর রাতে, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমানের নেতৃত্ব একদল চৌকস পুলিশ কর্মকর্তা ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রামের কুখ্যাত ইয়াবা সম্রাট নামে খ্যাত কামরুল সহ ১৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করে থানা সূত্রে জানা গেছে কামরুলের নামে ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদীতে দুটি মাদক মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

তা ছাড়াও কামরুলের বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। বিশ্বস্থ এক সূত্র জানায় কামরুলের বিরুদ্ধে ক্রস ফায়ারেরও নির্দেশ রয়েছে। দীর্ঘদিন যাবৎ কামরুল আইন শৃংখলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে এলাকায় বিচরণ করে আসছে। কামরুলকে গ্রেপ্তার করতে আইনশৃংখলার বাহিনীর লোকজন একাধিক বার অভিযান পরিচালনা করে ব্যর্থ হয়েছে।

নাসিরনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে এস.আই ময়নাল হোসেন বাদী হয়ে নাসিরনগর থানার মামলা নং ১৭ তারিখ: ২০ নভেম্বর ২০১৮ ইং কামরুল সহ ৩ জনের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ও অন্যান্যদের জুয়া আইনের মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। কামরুল গ্রেপ্তারের পর এলাকার লোকজন স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান কামরুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech