অবৈধ ভাবে ভারত থেকে দেশে ফেরার সময় শিশুসহ ৯ বাংলাদেশি নারী-পুরুষ আটক

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে দুই শিশুসহ ৯ জন নারী-পুরুষকে আটক করেছে। বুধবার (২১ নভেম্বর ) সকাল ৮ টার সময় বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিজিবি । তবে এসময় কোনও পাচারকারীকে আটক করতে পারিনি তারা।

জানা যায়, এরা আত্মীয় বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে বিভিন্ন ভাবে অবৈধপথে ভারতে প্রবেশ করেছিল, আজ দেশে প্রবেশের পর তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো হুমায়ুন কবির (২৮), রানী বেগম (২৮), জায়গা বেগম (৩৫), রুমা খাতুন (৩০), শহিদুল শেখ (৩২), রিয়া খাতুন (৭), সাজ্জাদ হোসেন (১২), লিটন বর্মন(৩৮) ও পিন্টু সরকার (৩১)। এদের বাড়ি নোয়াখালী, চাঁদপুর, বাগেরহাট ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায়।

৪৯ বিজিবির আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের দিকে যাচ্ছে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবির নায়েক আব্দুর রহমান, নজরুল ইসলাম ও সিদ্দিকী বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা এলাকায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৪ জন পুরুষ, ৩ জন নারী ও ২শিশুকে আটক করে।

আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech