ঢাকা-আরিচা মহাসড়কে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

  22-11-2018 02:23PM

পিএনএস ডেস্ক : ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার ধুলন্ডি এলাকায় আনোয়ার হোসেন নামে এক মোটরসাইকেল ব্যবসায়ীর প্রায় সাড়ে চার লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (২১ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আনোয়ার হোসেনের সঙ্গে থাকা তার প্রতিষ্ঠানের ম্যানেজার গোলাম ছারোয়ার শিমুল গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় আনোয়ার হোসেন তার ব্যবসায়িক প্রতিষ্ঠান বাজাজ ড্রিম থেকে ম্যানেজার শিমুলের মোটরসাইকেলে করে মানিকগঞ্জে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের ধুলন্ডি এলাকায় পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে থাকা তিন ছিনতাইকারী পেছন থেকে তাদের মোটরসাইকেল থামাতে বলে।

কথামতো মোটরসাইকেল না থামানোয় ছিনতাইকারীরা ব্যবসায়ী আনোয়ার হোসেনের ওপর হামলা চালায়। এসময় ছিনতাইকারীরা আনোয়ার হোসেনের প্রতিষ্ঠানের ম্যানেজার শিমুলকে কুপিয়ে আহত করে। পরে তাদের কাছ থেকে চার লাখ ৪০ হাজার টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেয়।

ঘিওর থানার ওসি মো. রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, এ ঘটনায় ঘিওর থানায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন