ঝিনাইদহে ফেনসিডিলসহ ইউপি চেয়ারম্যান আটক

  22-11-2018 10:22PM

পিএনএস ডেস্ক : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা থেকে ফেনসিডিল ও ফেনসিডিল তৈরির উপকরণসহ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান মঈন উদ্দিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-৬)। গতকাল বুধবার রাতে কালীগঞ্জ পৌরসভা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কালীগঞ্জ পৌরসভা এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব পৌর এলাকার ইলিয়াছ হোসেনের বাড়িতে অভিযান চালায়।

এ সময় ১১০ বোতল ফেনসিডিল, ফেনসিডিলের খালি বোতল, ১১ কেজি ৯০০ গ্রাম ফেনসিডিল সাদৃশ্য তরল পদার্থ, চার কেজি ফেনসিডিল তৈরির উপকরণ, ২৫০ গ্রাম ফিটকিরিসহ মঈন উদ্দিনকে আটক করা হয়।

আটককৃত ইউপি চেয়ারম্যান মঈন উদ্দিন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের বাসিন্দা। সে কালীগঞ্জে ওই বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক ইউপি চেয়ারম্যান এলাকায় মাদকের ডিলার হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে উক্ত স্থানে মাদকদ্রব্য ফেনসিডিল তৈরি করে আসছে। তার নামে ঝিনাইদহ ও মহেশপুর থানায় মাদক সংশ্লিষ্ট দুটি মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন