নরসিংদীতে ভুয়া দুদক কর্মকর্তা আটক

  

পিএনএস,নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ভুয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তা পরিচয় দিয়ে অনৈতিক অর্থ আদায় করা ও ভয়ভীতি প্রদর্শনসহ এবং মটর সাইকেল চুরি করার অপরাধে মোঃ লিটন (৪০) কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত মোঃ লিটন (৪০) পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের হাসানহাটা গ্রামের সালাউদ্দিনের ছেলে। বুধবার ভোরে পাঁচদোনা মোড় হতে তাকে আটক করা হয়।

আজ বুধবার ( দুপুরে ) পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবি পুলিশের ওসি তদন্ত বিপ্লব কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরির্দশক রুপণ কুমার সরকার জানান, বেশ কিছুদিন যাবৎ পাঁচদোনা এলাকায় পুলিশ ও দুদক কর্মকর্তা পরিচয়ে অভিনব কায়দায় পাঁচদোনা মোড়ে মোটর সাইকেল চুরির অভিযোগ পেয়ে ঘটনাস্থলের সিসি ফুটেজ সংগ্রহ করে ছায়া তদন্তে নামে গোয়েন্দা পুলিশ এবং আটক করে লিটনকে।সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপকটে স্বীকার তার অপকর্মের কথা। তিনি আরো বলেন, সে তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বর দিয়ে দুদকের পরিচালক শহীদুজ্জামান পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে টাকা হাতিয়ে নিত এবং সে মোটরসাইকেল চুরি করত। তার কাছ থেকে ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে পলাশ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech