ময়মনসিংহে প্রকাশ্যে যুবক খুনের ঘটনায় বাবা-ছেলে আটক

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে আশরাফুল ইসলাম রাব্বী (২৮) নামে অটোররিকশা চালক এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে ও গলা কেটে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবা ও ছেলেকে ঘটনার ৫ ঘন্টা পর আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সেইসাথে নিহতের লাশের ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ত্রিশাল উপজেলার ধানীখোলা এলাকা থেকে হত্যাকান্ডের ৫ ঘণ্টার মধ্যে মূলহোতা বাবা মনির হোসেন (৪৫) ও ছেলে আরাফাত রহমান বাবু (২৮)কে আটক করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, প্রথমে ওই এলাকা থেকে বাবা মনিরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘাতক ছেলে বাবুকে আটক করা হয়। নিহত রাব্বীর সঙ্গে পূর্ব শত্রুতা ছিলো বাবুর। তার জের ধরে ক্ষিপ্ত হয়ে তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে গ্রেফতারকৃতের বরাত দিয়ে তিনি আরও জানান।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে নগরীর গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড় এলাকার নির্মানাধীন বর্ণালী সিটি সেন্টারের সামনে প্রকাশ্যে গলায় ও গালে ছুরিকাঘাত করে রাব্বীকে খুন করা হয় ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, পূর্ব শক্রতার জের ধরে যুবক রাব্বি খুন হয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামীদের সনাক্ত করা সম্ভব হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। লাশের ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech