ফাঁসির খেলা খেলতে গিয়ে প্রাণ হারালো ৪র্থ শ্রেণির ছাত্রী

  13-12-2018 11:07AM

পিএনএস ডেস্ক : টিভি পর্দায় দেখা সিনেমায় ফাঁসি নেয়ার দৃশ্য দেখে নিজে নিজেই ফাঁসির খেলা খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শ্বাসরুদ্ধ হয়ে মারা গেছে প্রকৃতি রোজারিও (১০) নামে একটি শিশু।

নাটোরের বড়াইগ্রামের জোনাইল পার্বনী গ্রামে বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। প্রকৃতি রোজারিও ওই গ্রামের সাধন রোজারিও'র মেয়ে এবং স্থানীয় সেন্ট মেরি’স প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

শিশুর স্বজনরা জানান, বুধবার দুপুরে প্রকৃতি তার বাড়ির বারান্দার ছোট একটি কক্ষে সমবয়সী ৭/৮ জন বন্ধুর সঙ্গে খেলতে খেলতে টেলিভিশনে সিনেমা দেখছিলো। একপর্যায়ে প্রকৃতির বন্ধুরা নিজ বাড়িতে চলে যায়। পরে প্রকৃতির মা সেবিকা রোজারিও রান্নার কাজ শেষ করে প্রকৃতিকে গোসলের জন্য ডাকতে থাকেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে তিনি দেখতে পান জানালার গ্রিলের সঙ্গে ওড়নার এক প্রান্ত বাঁধা এবং অন্য প্রান্তে প্রকৃতির নিথর দেহ।

সেবিকা রোজারিওরয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং প্রকৃতিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রকৃতির বাবা সাধন রোজারিও চট্টগ্রামে চাকরি করেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে সবার ছোট।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, ঘটনাটি মর্মান্তিক। তবে অন্য কোনো কারণে শিশুটির মৃত্যুর হয়েছে কিনা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, খেলতে খেলতেই এই ফাঁসের ঘটনা ঘটেছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন