ময়মনসিংহে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  19-12-2018 05:53PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুই আলোচিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম হেরোইন, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। নগরীর কাচারীঘাট সংলগ্ন জিরোপয়েন্ট এলাকা থেকে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃদদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ে শেষে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মোঃ সৈকত সৌরভ ওরফে লিয়ন ও খোকন খলিফা’র বাড়ি বগুড়ায়।

জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযানে ডিবির ওসি শাহ কামালের নেতৃত্বে এসআই আক্রাম হোসেন, এসআই আব্দুল জলিল, এএসআই সুজন চন্দ্র সাহা অন্যান্যদের নিয়ে মঙ্গলবার নগরীর কাচারীঘাট সংলগ্ন জিরোপয়েন্ট এলাকায় অভিযান পরিচালনা দুই আলোচিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম হেরোইন, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃদদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ে শেষে আদালতে পাঠানো হয়েছে বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন