সুন্দরগঞ্জে স্ত্রী হত্যার ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা

  

পিএনএস, সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে আনোয়ারা বেগম (৩৬) নামে ২ সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার স্বামী আতোয়ার রহমানকে আসামী করে মামলা দ্বায়ের করেছে নিহতের ভাই মহির উদ্দিন।

মামলার বিবরণে জানান, গত সোমবার সকালে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের সতীরজান গ্রামের চরপাড়া মসজিদ সংলগ্ন নিজের শয়নঘর থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে। তারা ধারণা করে জানান, এরআগে রাতে ঐ গ্রামের রিয়াজল হকের পুত্র আতোয়ার রহমান শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে ঘটনা ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা চালায় আতোয়ার রহমান। এরপর প্রাথমিক আলামত, স্বাক্ষ- প্রমাণ ও লাশের সুরুতহাল রিপোটের ভিত্তিতে ঘটনা সন্দেহজনক বলে বিবেচিত হওয়ায় নিহত আনোয়ারার স্বামী আতোয়ার রহমানকে গ্রেফতার করা হয়। এরপর গত ০৭-০১-২০১৯ তারিখে নিহতের ভাই মহির উদ্দিনের আবেদনের ভিত্তিতে সুন্দরগঞ্জ থানায় ০৭ নং মামলা দয়ের হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, আনোয়ারার লাশ গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর দাফন করা হয়েছে। স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আতোয়ার রহমানকে গ্রেফতার দেখিয়ে কোটের্ প্রেরণ করা হয়েছে।


পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech